Header Ads

পুরান ঢাকা ফরিদাবাদে করোনা রোগী সনাক্ত বাড়ি সহ লক ডাউন কয়েক মুদি দোকান।

দিনের পর দিন বাংলাদেশের অবস্থা খুবই খারাপ দিকে যাচ্ছে করোনা ভাইরাসের কারনে।প্রতিদিন বাড়ছে রোগীর সংখ্যা এবং মৃত্যুর হার। ঢাকা সহ বিভিন্ন বিভাগের জেলাতে সনাক্ত করা হচ্ছে করোনা রোগী তার মধ্যে ঢাকা অন্যতম। কেননা সবচেয়ে বেশি করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া গিয়েছে।আক্রন্ত সব রোগীরা আইসোলেশনে চিকিৎসাধিন অবস্থায় আছেন।জানা গেছে এর মধে কয়েক জন মারা যায়।



পুরান ঢাকার এলাকা গুলোতে বেশ কয়েক যায়গায় করোনা রোগী সংখ্যা বেড়েই চলেছে।পুরান ঢাকা এলাকা গুলো হচ্ছে ওয়ারী,বাবুবাজার,বাংলাবাজার,লক্ষীবাজার,শাখারি বাজার,সূত্রাপুর,গেন্ডারিয়া ইত্যাদি এই এলাকা গুলোতে বেশ কয়েক জন আক্রান্ত রোগী সনাক্ত করা হয়েছে
বর্তমানে পুরান ঢাকা অবস্থা খুব খারাপ দিকে চলে যাচ্ছে। তার মধ্যে মানছে না কেউ সামাজিক দুরত্ব। এভাবে চলতে থাকলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে।


আজ ১৬ই এপ্রিল বৃহস্পতিবার সময় বিকাল ৫ টা ৩০ পুরান ঢাকা ফারিদাবাদ ২৪ নং হরিচরন রায় রোডের একটি বাড়িতে (বাড়ীর নাম ছায়ানীর) এক মহিলা শরীরে CORVID 19  করোনা ভাইরাস পজিটিভ নিশ্চিত করা হয়েছে।জানা যায় সেই এলাকার মুদি দোকানদার সিরাজ নামের এক ব্যাক্তি স্ত্রী হন। আক্রান্ত রোগীর  স্বামি দির্ঘ্য বছর যাবত সেই এলাকায় মুদি দোকানদারি করেন।তার পরিবারের অন্য কেউ আক্রান্ত হয়েছে কিনা টা এখনো জানা যায় নি। করোনা ভাইরাসে আক্রন্ত মহিলা কে আইসোলেশনে রাখা হয়েছে।



আরো জানা যায়,পুলিশ সে বাড়ি সহ কয়েক আশে পাশের কয়েক মুদি দোকান লকডাউন করেছে।
এবং সেই এলাকার এবং আশে পাশের মানুষদের সাবধানে থাকতে বলা হয়েছে এবং সেখানকার পুলিশ সব যায়গায় কড়া নজরদারি করছে।
পরিস্থিতিথি এখন পুলিশ নিয়ন্ত্রন করছে।
এলাকা বাসিদের সুত্রে তথ্য সংগ্রহ করা হয়।

No comments

Theme images by Petrovich9. Powered by Blogger.