Header Ads

কে আমি?

নারী : কে আমি?
ইসলাম : তুমি প্রথমে মানুষ, তারপরে নারী।

নারী : আমি সংসারের বোঝা,
ইসলাম : তুমি সংসারের রানী।

নারী : আমি স্বার্থপর।আমি যত নষ্টের সূচনা,
ইসলাম : তুমি অনুসূয়া, পুরুষের প্রেরণা।

নারী : আমি আঁধার,আমি তমসা।
ইসলাম : তুমি জৌতি,তুমি ভরসা।

নারী : আমি মায়াবীনি, আমি কুহকিনী।
ইসলাম : তুমি মায়াবতী, তুমি সুহাসিনী।


নারী : আমি লাঞ্চিতা,আমি ধর্ষিতা।
ইসলাম : তুমি অদ্বিতীয়া,তুমি অপরাজিতা।

নারী : আমি কলংকিনি,আমি অভিশাপ।
ইসলাম : তুমি সদ্যজাত শিশুর মতোই নিষ্পাপ।

নারী : আমি অবাধ্য স্ত্রী,আমি হৃদয়হীন নিষ্ঠুর প্রেমিকা।
ইসলাম : তুমি স্নেহময়ী বোন,মমতাময়ী মা।

নারী : কে আমি?
ইসলাম : তুমি নারী,তুমি মহিয়সী।

"নারী" একমাত্র ধর্ম ইসলাম যেখানে নারীকে,
সর্বোচ্চ শ্রেষ্ঠ মর্যাদার স্থান দিয়েছেন।

মহান আল্লাহ তা'আলা সবাইকে সঠিক বুঝার তৌফিক দান করুন [আমীন] 

(সিয়াম তরঙ্গ জজ)



No comments

Theme images by Petrovich9. Powered by Blogger.